October 11, 2024, 1:16 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

১০ কোটি ছাড়িয়ে আরমান আলিফের ‘অপরাধী’

১০ কোটি ছাড়িয়ে আরমান আলিফের ‘অপরাধী’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ইউটিউবে এবার ১০ কোটি ভিউয়ে ঠাঁই পেয়েছে আরমান আলিফের ‘অপরাধী’ শিরোনামের গানটি। মাত্র আড়াই মাসে হয়েছে এ ভিউ। সেসূত্রে গানটি উঠে এসেছে ইউটিউবের গ্লোবাল র‌্যাঙ্কিংয়ে। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর কথা ও সুর করেছেন আরমান আলিফ। সংগীতায়োজন করেছেন অংকুর মাহমুদ। আর ভিডিও নির্মাণ করেছে ঈগল  টিম।

এতে মডেল হয়েছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরী। গত ২৬শে এপ্রিল ঈগল মিউজিক প্রকাশ করে মিউজিক ভিডিও ‘অপরাধী’। শুধু বাংলাদেশ নয়, ভারতের পশ্চিমবঙ্গেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এটি। ‘অপরাধী’র সাফল্য নিয়ে আরমান আলিফ বলেন, শ্রোতা-দর্শকদের ভালোবাসার কারণেই এটা সম্ভব হয়েছে। এ ছাড়া এই মুহূর্তে আসলে আমি আর কিছুই বলতে পারছি না। আমি সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি মনে করি এখন থেকে গানের প্রতি আমার দায়িত্ববোধ আরো বেড়ে গেল। আমার প্রতি সবার এই ভালোবাসার সম্মান আমি রাখার চেষ্টা করব।

 

Share Button

     এ জাতীয় আরো খবর